আমাদের সঙ্গে আছেন

Friday, June 3, 2011

7th post







5 comments:

  1. Kobitar blog hisebe besh bhalo sangkalan hoyeche. opore poribarer joint chehara erakam jhule geche keno? Kajal/Anupam, tomader blog kobider pachando hoyni bojha jachhe. Swato-pronodan nei karo. Egiye jabe to?

    ReplyDelete
  2. সবগুলো কবিতাই ভালো। মাঝে মাঝে এরকমই হয়। ব্লগটি আমার পছন্দ
    বারিনদা।

    ReplyDelete
  3. bhalo laglo kabitagulo.dhonnobad.

    ReplyDelete
  4. আমি এ রাস্তায় নতুন তাই অত ভালো বুঝি না। আমার বিচার আপনাদের সমকক্ষ নয়।
    আমার যে খুব বেশী ভালো লেগেছে কবিতাগুলো তা নয়। কারন, হয়তো কবিতা গুলোর গভীরতা আমি বুঝি নাই।

    তবে ধিমান চক্রবর্তী দাদার "থাকাথাকি" বেশ ভালো লেগেছে।

    এটা সম্পূর্ণই আমার নিজের মত। কেউ কিছু মনে করবেন না দয়া করে। যদি নিজের অজান্তে কাউকে কষ্ট দিয়ে থাকি তবে ক্ষমা প্রার্থী।
    ভালো থাকবেন। আমার কবিতা গুলো ও হয়তো ছাপা হবে। দয়া করে অবশ্যই মন্তব্য করবেন। আপনাদের মন্তব্য আমার পাথেয় হয়ে থাকবে।।

    ReplyDelete
  5. মলয়দার হাইকু বেশ ভালো লাগলো | বারীনদার লেখাটিও ভালো |

    ReplyDelete